1. admin@banglarchokh24.com : admin :
স্ত্রী সহ ৭ মাসের কন্যা সন্তানের মুখে বিষ ঢেলে দিল বাবা - বাংলার চোখ
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

ছবিকে ক্লিক করে, ফেসবুকে গিয়ে অর্ডার করা যাবে। সারা দেশ থেকে অর্ডার করা যাবে।

স্ত্রী সহ ৭ মাসের কন্যা সন্তানের মুখে বিষ ঢেলে দিল বাবা

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৭৪ Time View

রাণীশংকৈলে পারিবারিক কথা কাটাকাটি হলে স্বামী স্ত্রীরসহ ৭মাসের কন্যা সন্তানের মুখে বিষ ঢেলে দিলেন বাবা মা । এতে মৃত্যু হয়েছে কন্যা সন্তানের।
মৃত কন্যা সন্তান পদমপুর উমরাডাঙ্গী গ্রামের ইয়াসিন আলীর ও স্ত্রী সুমি আক্তার “র মেয়ে ইসরাত জাহান (৭) মাস বয়সের।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত (১৬ এপ্রিল) শুক্রবার দিবাগত রাতে আনুমানিক ১০ টা ৩০ মিনিটে স্বামী স্ত্রীর দুজনের মাঝে কথা কাটাকাটি হলে একই সঙ্গে বিষ পান করে ফেলেন সেই সাথে ৭ মাসের কন্যা সন্তানের মুখে বিষ ঢেলে দেন বাবা মা । বিছানায় ছটফট করতে থাকলে পরিবারের লোকজন ছুটাছুটি করে আসে ঘরের দরজা বন্ধ থাকলে অন্য দরজা ভেঙ্গে তাদেরকে দ্রুত রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে । রোগীর খারাপ অবস্থা দেখতে পেয়ে ঠাকুরগাঁও সদর হাসপাতালে রেফার্ড করা হয় । এ অবস্থায় কন্যা শিশুটি ঠাকুরগাঁওয়ে মৃত্যুবরণ করেন । পরবর্তী স্বামী-স্ত্রীর শারীরিক অবস্থা খারাপ দেখতে পেয়ে দিনাজপুর এম এ আঃ রহিম মেডিকেলে রেফার্ড করা হয় । বর্তমান স্বামী স্ত্রীর এম আঃ রহিম মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ।
পরদিন (১৭ এপ্রিল) সকাল ৮ টায় খবর পেয়ে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার কামাল হোসেন”র নেতৃত্বে রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন । এবিষয়ে রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং মৃত কন্যা সন্তানকে পোসমাডাম করার জন্য মর্গে পাঠানো হয়েছে । এবং কন্যা সন্তান মারা যাওয়ার কারণে রাণীশংকৈল থানা অপমৃত্যু হিসেবে একটি মামলা রুজু করা হয়েছে । পরবর্তী রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ছবিকে ক্লিক করে, ফেসবুকে গিয়ে অর্ডার করা যাবে। সারা দেশ থেকে অর্ডার করা যাবে।

© All rights reserved © 2021 banglarchokh24
Theme Customized BY WooHostBD