এত বড় অপমান সাকিবকে!

এত বড় অপমান সাকিবকে!

দিন দুয়েক পরই শুরু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। সে জন্যই শেষের প্রস্তুতি সারছে অংশগ্রহণকারী দলগুলো। অন্যদিকে ক্রিকেট বিশ্লেষকরাও মত্ত সেরা একাদশ নির্বাচন কিংবা ফ্রাঞ্চাইজিগুলোর সফলতা-ব্যর্থতা যাচাইয়ে।

ঠিক তেমনই এবার সানরাইজার্স হায়দরাবাদের সেরা একাদশ নির্বাচন করেছেন ভারতের সাবেক ওপেনার আকাশ চোপড়া। দুঃখজনক হলেও সত্য যে, ভারতীয় লিজেন্ড তার একাদশে রাখেননি টাইগার অধিনায়ক সাকিব আল হাসানকে।

একাদশ ঘোষণাকালে আকাশ চোপড়া জানিয়েছেন, ‘হায়দরাবাদের বোলিং অসাধারণ। রশিদ খান, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ নবী, সিদ্ধার্থ, খলিল আহমেদ, বিলি স্ট্যানলেক, সন্দীপ শর্মা সকলেই ভালো বোলিং করে থাকে। তারা এমন বোলিং লাইনআপ যে তারা ১৪০ রান ও ডিফেন্ড করে ফেলতে পারবে !’

তার একাদশে চার বিদেশির জায়গা দখলে নিয়েছেন ডেভিড ওয়ার্নার জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, রশিদ খান। ওপেনার এবং অধিনায়কের দায়িত্বে থাকবেন ওয়ার্নার। উইকেটরক্ষক হিসেবে আছেন ইংল্যান্ডের বেয়ারস্টো।

নিউজিল্যান্ডের অধিনায়ক উইলিয়ামসনকে তিন নম্বরে রেখেছেন তিনি। আর আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খানকে রেখেছেন স্পিনার হিসেবে।

সব মিলিয়ে আকশা চোপড়ার সেরা একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন, বিজয় শংকর, মনীষ পান্ডে, ইউসুফ পাঠান, রশিদ খান, শাহবাজপুর নাদিম, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ ও খলিল আহমেদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Copyright By banglarchokh24        
Design BY NewsTheme